পদ্মায় মাইক্রোবাস: ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি চালকের

, জাতীয়

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-25 05:11:28

রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ফেরিতে উঠার সময় ঝড়ো বাতাসে পল্টুনের তার ছিঁড়ে পানিতে ডুবে যাওয়া মাইক্রোবাসের চালক মারুফ হোসেনের(৪২)  এখনো সন্ধান মেলেনি।

দুর্ঘটনার পর থেকে উদ্ধার কাজ চালাচ্ছে গোয়ালন্দ ফায়ার সার্ভিসের সদস্যরা। যা এখনো অব্যহত রয়েছে। তবে দুর্ঘটনার দুই ঘণ্টা পরই পদ্মাতে ডুবে যাওয়া মাইক্রোবাসটি উদ্ধার করতে সক্ষম হোন উদ্ধারকর্মীরা।

বুধবার (১২মে) বেলা ১১ টায় গোয়ালন্দ ফায়ার সার্ভিসের দায়িত্বে থাকা এক সদস্য বার্তা২৪.কমকে জানান, এখনো নিখোঁজ চালকের সন্ধান মেলিনি। তবে এখনো উদ্ধার কাজ চলছে। ঘটনাস্থলে রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আনোয়ার হোসেন নিজেই থেকে উদ্ধার কাজ পর্যবেক্ষণ করছেন।

রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ পরিচালক আনোয়ার হোসেন বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে আমরা গতকাল মঙ্গলবার (১১মে) দৌলতদিয়াতে আসি। আমাদের সাথে মানিকগঞ্জের পাটুরিয়া থেকে আসা ডুবরি দলসহ উদ্ধার অভিযান পরিচালনা করছে। তবে আমরা এখন পর্যন্ত কোন মরদেহ উদ্ধার করতে পারিনি। আমাদের উদ্ধার কাজ চলবে।

উল্লেখ্য,  মঙ্গলবার (১১ মে) চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস বেলা সাড়ে ১১ টার দিকে দৌলতদিয়া ঘাটের ৫ নং পল্টনের তার ছিঁড়ে গেলে পল্টুনের উপড়ে থাকা মাইক্রোবাসটি নদীতে পড়ে ডুবে যায়। তবে মাইক্রোবাসে কোন যাত্রী ছিল না বলে স্থানীয়রা জানান।

এ সম্পর্কিত আরও খবর