গোয়ালন্দ পৌরসভার কাউন্সিলর শাহিন গ্রেফতার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-27 04:05:48

রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিল মাফিয়া আক্তার টফির বাড়ি ভাঙচুর ও পরিবারের সদস্যদের মারধরের অভিযোগে একই পৌরসভার কাউন্সিলর শাহিন মোল্লাকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ মে) দুপুরে গোয়ালন্দের জামতলা থেকে তাকে গ্রেফতার করে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর।

গ্রেফতারকৃত কাউন্সিলর শাহিন গোয়ালন্দ পৌরসভার নছর উদ্দিন সরদার পাড়ার চেনুদ্দিন ওরফে ছোদে মোল্লার ছেলে।

শাহিনের বিরুদ্ধে রোববার (১৬ মে) পৌরসভার ১,২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ড মহিলা কাউন্সিলর মাফিয়া আক্তার টফির বাড়ির ফটক, জানালা ভাঙচুর এবং পরিবারের সদস্যদের মারধরের অভিযোগ উঠে।

এ ঘটনায় রোববার দিবাগত মধ্যরাতে কাউন্সিলর মাফিয়া আক্তার টফির ছেলে এস এম মিনার মাহফুজ বাদী হয়ে ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাহিন মোল্লাসহ মোট ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, কাউন্সিলর মাফিয়া আক্তার টফির বাড়ি প্রবেশ করে ভাঙচুরসহ পরিবারের সদস্যদের মারধরের অভিযোগে রোববার দিবাগত রাতে একটি মামলা হয়। মামলার পর পুলিশ সোমবার দুপুরের দিকে গোয়ালন্দ পৌর জামতলা থেকে মামলার প্রধান আসামি শাহিন মোল্লাকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। শাহিন মোল্লার বিরুদ্ধে থানায় আরও তিনটি মামলা রয়েছে বলেও ওসি জানান।

এ সম্পর্কিত আরও খবর