অপহরণের ৪ দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2023-08-28 02:07:45

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় অপহরণের চারদিন পর স্কুলছাত্রী শারমিন খাতুনের (১৪) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ মে) উপজেলার শ্রীপতিপুর ছয়ঘড়িয়া গ্রামের রেহান মিয়ার বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় মামলা হলে অপহরণের সহযোগী জুয়েল মিয়া (২৮) নামের এক যুবককে আটক করা হয়েছে।

৬ষ্ঠ শ্রেণির ছাত্রী শারমিন খাতুন(১৪) কে অপহরণ করে রেহান মিয়া (২২) নামের এক যুবক। এই অপহরণের ৪ দিন পর অবশেষ স্বজনরা খুঁজে পেল শারমিনের লাশ।

থানার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আশরাফুল ইসলামের ছেলে রেহান মিয়া (২২) সাঘাটা উপজেলার সাথালিয়া গ্রামের মোজাফফর সরকারের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া মেয়ে শারমিন খাতুনকে বিয়ের প্রলোভনসহ প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল। এরই একপর্যায়ে ১৫ মে শারমিনকে বিয়ের প্রলোভনে ফুসলিয়ে অপহরণ করে। এরপর থেকে স্বজনরা তাকে খোঁজাখুঁজি করতে থাকে। ধারাবাহিকতায় বুধবার সকালের দিকে রেহানের বাড়ি থেকে শারমিনের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত শারমিনের স্বজনরা অভিযোগ করে বলেন, আমাদের নাবালিকা মেয়েকে অপহরণের পর নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যাকাণ্ডের বিচার দাবি করছি।

গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউদ্দিন জানান, স্কুলছাত্রী শারমিনের মরদেহে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর