বৃদ্ধাকে অস্ত্রের মুখে ধর্ষণ, জনতার হাতে ধর্ষক আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরগুনা | 2023-08-24 21:36:28

বরগুনার তালতলীতে রাতের আধারে স্বামী পরিত্যক্তা এক বৃদ্ধাকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে বজলু হাওলাদার (৪০) নামের এক ব্যক্তি ধর্ষণ করে বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৭ মে) স্থানীয়রা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। এর আগে রাত ১ টার দিকে তালতলী উপজেলার মেনিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নিশান বাড়িয়া ইউনিয়নের মেনিপাড়া এলাকায় স্বামী পরিত্যক্তা ঐ বৃদ্ধা বসবাস করতে। প্রায় তিন মাস যাবৎ একই এলাকার সেকান্দার হাওলাদারের পুত্র বজলু হাওলাদার (৪০) ওই বৃদ্ধাকে বিভিন্ন সময় উত্ত্যক্ত করে আসছিলো। আনুমানিক ১০ থেকে ১২ দিন আগে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করে সে। বিষয়টি ঐ বৃদ্ধা মানসম্মানের ভয়ে কাউকে বলেনি। পরে বুধবার (২৬ মে) রাত ১টার দিকে বজলু হাওলাদার ফের ওই নারীর ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। এসময় তার ডাক চিৎকারে পাশের ঘরের লোকজন ও স্থানীয়রা বজলুকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়। তার বিরুদ্ধে নারী ও শিশু আইনে ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

এদিকে বজলুর বিরুদ্ধে এলাকার মানুষ বিভিন্ন অভিযোগ করে বলেন, তার হাত থেকে স্কুল ছাত্রী, গৃহবধূ কেউ রক্ষা পায়নি। এই ঘটনা ছাড়াও তার পরকিয়া সহ বিভিন্ন অপকর্মের জন্য গত বছর তার বউ বিষপান করে মারা যায় বলে জানান তারা।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুজ্জামান মিয়া বলেন, ধর্ষণের অভিযোগে বজলুকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হবে।

এ সম্পর্কিত আরও খবর