বাহরাইনে করোনায় নোয়াখালীর প্রবাসী যুবকের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-30 09:37:57

বাহরাইনে করোনায় আক্রান্ত হয়ে মো. আবু জাহের (৩৩) নামের এক প্রবাসী বাংলাদেশি মারা গেছেন। সে নোয়াখালীর সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খাজুরিয়া সর্দারপাড়া গ্রামের আবদুল বাতেনের ছেলে।

শুক্রবার (২৮ মে) স্থানীয় সময় রাত ১১টার দিকে নিজ কক্ষে তার মৃত্যু হয়।

নিহতের ভাই আবদুল হামিদ স্বপন জানায়, গত এক সপ্তাহ ধরে তার ভাই জ্বরসহ নানা উপসর্গ নিয়ে অসুস্থ অবস্থায় বাসায় ছিল। তার অসুস্থার বিষয়টি স্থানীয় হাসপাতাল কর্তৃপক্ষকে জানালে তারা তাকে বাসায় থাকার নির্দেশনা দেন। কিন্তু কোন ধরনের ওষুধ সরবরাহ না করায় তার ভাই বিনা চিকিৎসায় শুক্রবার রাতে নিজ কক্ষে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

তিনি আরও জানান, শুক্রবার সকাল তাকে ভয়েস মেইল পাঠালে সে কোন উত্তর না দেওয়ায় তাদের সন্দেহ হয়। পরে বাহারাইনে অবস্থান করা তার খালাতো ভাই মো. রাসেলকে বিষয়টি অবহিত করলে তিনি জাহেরের বাসায় গিয়ে তাকে মৃত অবস্থায় পান। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

গত ৯ বছর আগে আবু জাহের বাহারাইনে পাড়ি জমান। সেখানে সে একটি ডিপার্টমেন্টাল স্টোরে সেলসম্যানের কাজ করত । ২০১৮ সালে দেশে এসে বিবাহ করে আবার বাহারাইনে চলে যান তিনি। ৪ ভাই ও তিন বোনের মধ্যে সে মেঝো এবং ভাইদের মধ্যে বড়। মৃত্যুকালে স্ত্রী, ৯ মাস বয়সী একটি মেয়ে, পিতা-মাতা, তিন বোন ও তিন ভাই রেখে গেছেন।

তার মৃত্যুর খবর শনিবার সকালে সেনবাগের গ্রামের বাড়িতে পৌঁছালে পরিবারের সদস্যদের মাঝে শুরু হয় শোকের মাতম।

এ সম্পর্কিত আরও খবর