করোনা মোকাবিলায় সুরক্ষা সামগ্রী দিলেন মেয়র আতিক

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 00:01:26

করোনা মহামারি থেকে জনগণকে সুরক্ষিত রাখতে আওয়ামী লীগের স্বাস্থ্য জনসংখ্যা বিষয়ক কমিটিকে সুরক্ষা সামগ্রী দিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

সোমবার (৩১ মে) বিকালে গুলশানের নগর ভবনে আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা সৌজন্য সাক্ষাৎ করতে এলে মাঠ পর্যায়ের নেতা-কর্মীসহ সাধারণ মানুষের মাঝে বিতরণের জন্য তার হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীগুলো হস্তান্তর করেন।

এ সময় তার নিকট ২ হাজার মাস্ক, ২ হাজার হ্যান্ড স্যানিটাইজার এবং ২ হাজার সাবান হস্তান্তর করা হয়।

মেয়র মো. আতিকুল ইসলাম বলেন, বিদ্যমান করোনা পরিস্থিতি মোকাবেলায় ডিএনসিসির পক্ষ থেকে নগরবাসীর কল্যাণে সর্বাত্মক কার্যক্রম অব্যাহত রয়েছে। ইতোমধ্যে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৭২ জন কাউন্সিলরের মাধ্যমে ১০ লক্ষ মাস্ক, ১ লক্ষ বোতল হ্যান্ড স্যানিটাইজার, ১ লক্ষ ৫০ হাজার সাবান, ৫০ হাজার তিন স্তর বিশিষ্ট কাপড়ের মাস্ক, ২ হাজার বোতল লিকুইড হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়েছে।

ডিএনসিসির মেয়র বলেন, কোভিড-১৯ মহামারি চলাকালে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদেরও জনগণের পাশে থাকতে হবে।

তিনি আরও বলেন, নিজের পরিবার, শহর ও দেশকে সুরক্ষিত রাখার জন্য আমাদের সকলকেই সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধি সমূহ যথাযথ ভাবে মেনে চলতে হবে।

এ সম্পর্কিত আরও খবর