কুমিল্লায় সিএনজিতে পিকআপের ধাক্কা, নিহত ২

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা | 2023-08-24 23:27:44

কুমিল্লার তিতাসে একটি পিকআপের ধাক্কায় অপর একটি সিএনজি চালিত অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেছে। এতে ওই সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত তিনজন।

বৃহস্পতিবার (০৩ জুন) সকালে হোমনা-গৌরিপুর সড়কে উপজেলার সিকদার মোড় মৌটুপি এলাকায় এ ঘটনা ঘটে ।

নিহতরা দু'জনেই মাছ ব্যবসায়ী ছিলেন। তারা হলেন- উপজেলার কাকিয়া খালি গ্রামের মৃত মোহন চন্দ্র দাসের ছেলে নারায়ণ চন্দ্র দাস (৪২) ও একই গ্রামের মৃত বুধাই চন্দ্র দাসের ছেলে লক্ষণ চন্দ্র দাস (৪৫)। এ ঘটনায় আহতরা হলেন- একই এলাকার গোপাল চন্দ্র দাস ,নির্মল চন্দ্র দাস ও বলরাম চন্দ্র দাস। তাদেরকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে তিতাস থানার উপপরিদর্শক (এসআই) মো. আবদুল করিম জানান, বৃহস্পতিবার সকালে কাকিয়া খালি গ্রাম থেকে সিএনজি চালিত অটোরিকশাযোগে গৌরিপুর বাজারে মাছের আড়তে মাছ কিনতে যাচ্ছিলেন হতাহতরা। তাঁরা মৌটুপি এলাকায় পৌঁছালে হোমনাগামী মাছবাহী দ্রুত গতির একটি পিকআপের চাকা ফেটে যায়। এ সময় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশাকে ধাক্কা দিলে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। আহত হয় আরও তিনজন।

তিনি আরও জানান, আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে তিতাস স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। পিকআপ ও দুর্ঘটনা কবলিত সিএনজি চলিত অটোরিকশাটি জব্দ করা হয়েছে। ঘটনার পর পিকআপের চালক পালিয়ে গেছে। তবে এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর