কুড়িগ্রামে সৌদি বাদশার উপহার বিতরণ

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুড়িগ্রাম | 2023-09-01 06:07:16

সৌদির বাদশা সালমানের পক্ষ থেকে উপহার হিসেবে খাদ্য সামগ্রী পেলেন কুড়িগ্রামের এক হাজার অসচ্ছল পরিবার। কিং সালমান হিউমেনিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের অর্থায়নে বাংলাদেশে বসবাসরত অসচ্ছল পরিবার এবং এফডিএমএন রোহিঙ্গাদের মাঝে খাদ্য সহায়তা প্রকল্প ২০২১ এর আওতায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার (৯ জুন) দুপুরে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আল-মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সার্বিক ব্যবস্থাপনায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, ভোজ্য তেল ও লবন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে কুড়িগ্রাম পৌর মেয়র কাজিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী।

এ সময় কিং সালমান হিউমেনিটেরিয়ান এইড এন্ড রিলিফ সেন্টারের প্রতিনিধি হিসেবে ড. ত্বোহার নেতৃত্বে উপস্থিত ছিলেন- আব্দুল্লাহ খালেদ আল উসায়মিন, মুহাম্মদ ফাদি আল ফেসানি, মাওলানা মহিউদ্দিন নানুপুরী, ঠাকুরগাঁও জামিরিয়া মাদ্রাসার পরিচালক মুফতি শরিফুল ইসলাম এবং জামিরিয়া মাজহারুল উলুম মাদ্রাসার পরিচালক মুফতি হাবিবুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সম্পর্কিত আরও খবর