নাটোর সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার দিলেন পলক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-26 06:24:51

নাটোর সদর হাসপাতালে কোভিড রোগীদের জন্য ৩০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

বৃহস্পতিবার(১০ জুন) সকালে সদর হাসপাতালে এসব সিলিন্ডার বুঝে নেন জেলা প্রশাসক মো. শাহরিয়াজ ও সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান।

এসময় অ্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার রায়, হাসপাতালের আরএমও ডা. মনজুর রহমান, সদর থানার ওসি তদন্ত আব্দুল মতিন প্রমুখ।

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ জানান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সদর হাসপাতালের কোভিড-১৯ রোগীদের জন্য বড় আকারের ২০টি এবং ছোট আকারের ১০টি সিলিন্ডার প্রদান করেছেন। এতে আক্রান্তদের জন্য অক্সিজেন সেবা কিছুটা ত্বরান্বিত হলো।

সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান জানান, হস্তান্তরকৃত অক্সিজেন সিলিন্ডারের মধ্যে ৭.৫ ক্যাপাসিটির ২০টি এবং ১.৪ ক্যাপাসিটির ১০টি অক্সিজেন সিলিন্ডার রয়েছে। নিঃসন্দেহে কোভিড চিকিৎসায় কিছুটা সংকট দূরীভূত হলো।

প্রসঙ্গত, গত ৮ জুন রাতে জেলা করোনা প্রতিরোধ কমিটির ভার্চুয়াল সভায় জেলা প্রশাসক, সিভিল সার্জন ও সাংবাদিকরা নাটোর আধুনিক সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের সংকটের কথা জানান আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলককে। ওই সভায় তাৎক্ষণিকভাবে কিছু অক্সিজেন সিলিন্ডার সরবরাহের প্রতিশ্রুতি দেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর