মা’র নির্দেশ তোর চোখগুলো খুলে নিয়ে আসা: কাদের মির্জাকে ভাগ্নে মঞ্জু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-22 22:28:28

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগ্নে এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু বলেছেন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার চোখগুলো খুলে নিতে আমার মা নির্দেশ দিয়েছেন।

সোমবার (১৪ জুন) নিজের ফেসবুক অ্যাকাউন্টে লাইভে এসে তিনি এ কথা বলেন।

মঞ্জু বলেন, ৪৮ ঘণ্টার অবরোধের সময় শেষ হয়েছে। কাদের মির্জা ও তার সহযোগীদের গ্রেফতারের দাবিতে আমরা অবরোধ ডেকে ছিলাম। কিন্তু প্রশাসন কাদের মির্জাসহ তার কোন সন্ত্রাসীকে গ্রেফতার করেনি। তাই এই অবরোধ সর্বাত্মকভাবে আজ রাত ১২টা পর্যন্ত চালিয়ে যাবেন। যদি আজ রাত ১২টার মধ্যে এর সুরাহা না হয়, তাহলে আরও কঠিন থেকে কঠিন কর্মসূচি দেওয়া হবে।

তিনি বলেন, আন্দোলনের মুখে এই অপশক্তি ভেসে যাবে। এরপরে কর্মসূচি কি হবে, তা সময় মতো জানানো হবে। শিবিরের ৭টা ছেলেকে আপনার (কাদের মির্জা) নেতৃত্বে খুন করা হয়েছে। অথচ আপনি বলেন শিবিরের ছেলেরা ভালো। তাহলে খুন করিয়েছেন কেন।

কাদের মির্জার ছোট ভাই শাহদাতকে উদ্দেশ্য করে মঞ্জু বলেন, আপনার ছোট ভাই শাহদাত সালিস বাণিজ্য করে ওই এলাকার হাজার হাজার মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। আপনি অন্যকে ভূমিদস্যু বলেন। আপনার ভাইয়ের একশ একর ভূমি কোথা থেকে এলো। তারতো কিছুই ছিল না। তিনি আরও বলেন, বিএনপির নেতাকর্মীদের একটা অংশ আপনার সাথে কেন? আপনার সাথে তো আওয়ামী লীগের কোন নেতাকর্মী নেই। আছে মাদক ব্যবসায়ী, ইয়াবা ব্যবসায়ী। মনে করেছেন সবাইকে হামলা করে, আক্রমণ করে আপনি এখানে যে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। আপনাকে কেউ ছেড়ে দিবে। ব্যক্তিগত ভাবে আমি আমার কথা বলি, আমার মায়ের নির্দেশ হল তোর চোখগুলো খুলে নিয়ে আসা।

আজকে রাতের মধ্যে প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা না নিলে বুঝবেন আন্দোলন কত প্রকার ও কি কি। একদিন কোম্পানীগঞ্জের মানুষের আদালতে তোমার বিচার হবে হবেই। আ.লীগের নেতাকর্মীরা মির্জা তোমাকে দেখিয়ে দিবে আন্দোলন কত প্রকার ও কি কি। তুই আমাদের কোন আত্মীয় না। তোকে ওই খাতা থেকে বাদ দেওয়া হয়েছে। তোর মত বিকৃত রুচির মানুষ আমাদের আত্মীয় হতে পারে না।

এ সময় সেতুমন্ত্রীকে উদ্দেশ্য করে মঞ্জু বলেন, ভাইয়ের প্রতি এতো দরদ হলে তাকে পাগলা গারদ বা অন্য কোথাও নিয়ে আটকান। নয়তো মানুষ পিটিয়ে মেরে ফেললে তার দায় দায়িত্ব কেউ নিব না।

এ সম্পর্কিত আরও খবর