রংপুরে বৃদ্ধের মরদেহ উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর | 2023-08-26 14:21:26

রংপুরের মিঠাপুকুর এলাকায় আম বাগানের একটি ঝুঁপড়ি ঘর থেকে আজিজুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৭ জুন) সকাল ১০টার দিকে উপজেলার লতিবপুর ইউনিয়নের পাইকান গ্রামের লাহুদ মিয়ার আমবাগান থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আজিজুল ইসলাম পার্শ্ববর্তী ময়েনপুর ইউনিয়নের আগারী গ্রামের বাসিন্দা।

স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পাইকান গ্রামের লাহুদ মিয়া নামে এক কৃষক তার জমিতে সবজি এবং শতাধিক হাঁড়িভাঙ্গা আম গাছ রোপন করেছেন। চলতি মৌসুমে গাছগুলোতে হাঁড়িভাঙ্গা আম ধরেছে। পার্শ্ববর্তী খোড়াগাছ ইউনিয়নের মৌসুমি আম ব্যবসায়ী পলাশ ও সাইফুল মিয়ার কাছে বাগানের আমগুলো বিক্রি করেন বাগান মালিক লাহুদ। আম বাগানটি ক্রয় করার পর থেকে আজিজুল ইসলামকে সেখানে পাহারার দায়িত্বে নিয়োজিত করেন তারা।

বুধবার (১৬ জুন) রাতে আজিজুল আম বাগানে অস্থায়ী ভাবে নির্মাণ করা একটি ঝুঁপড়ি ঘরে ঘুমিয়ে পড়েন। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে স্থানীয় কৃষি শ্রমিকেরা ওই আম বাগানের ঝুঁপড়ি ঘরে গিয়ে আজিজুল ইসলামকে ডাকাডাকি করেন। পরে দেখেন তার মৃতদেহ সেখানে পড়ে আছে। স্বজনদের খবর দেওয়া হলে সকাল ১০টার দিকে আজিজুল ইসলামের মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যাওয়া হয়। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তাৎক্ষণিক ভাবে তা জানা যায়নি।

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর