কসবায় সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু, আহত ৩০

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-24 04:18:52

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ৬৫ বছর বয়সী (অজ্ঞাত) এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৩০ জন।

শুক্রবার (১৮ জুন) রাত সাড়ে ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কে উপজেলার মনকাশাইর এলাকায় এই ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে তাৎক্ষনিক ভাবে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরবর্তীতে কুমিল্লা মেডিকেল ও ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আহতদের মধ্যে নয়ন মিয়া (৪৯), মদিনা (২৭), তিশামনি (৬), রিনা (৩৭), সাইদুর রহমানকে (৫২) ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা সবাই নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার তেতুলিয়া ইউনিয়নের তেতুলিয়া গ্রামের বাসিন্দা। বাকিদের নাম-পরিচয় জানা যায়নি।

ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাইদুর রহমান জানান, চট্রগ্রামে মাইজভান্ডার দরবারে যাওয়ার জন্য শুক্রবার (১৮ জুন) ট্রাক রিজার্ভ করে ৪৩ জন মাইজভান্ডারি রওয়ানা দেই। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকাশাইর নামক স্থানে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এক বৃদ্ধা নিহত হয় ও আহত হয়েছেন প্রায় ৩০জন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম জানান, নিহতের মরদেহ ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে৷ নিহত নারীর পরিচয় ট্রাকে থাকা অন্যরা জানাতে পারেনি। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর, কসবা ও কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর