ওবায়দুল কাদেরকে কটূক্তি, নোবিপ্রবির সেই কর্মকর্তা কারাগারে

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-30 02:47:08

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) ডিপার্টমেন্টের সহকারী পরিচালক জিয়াউর রহমান সম্রাটকে ৫৪ ধারায় গ্রেফতার দেখানো হয়েছে।

শনিবার (১৯ জুন) বিকেল ৫টার দিকে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। এর আগে, একই দিন দুপুর আড়াইটার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের শাহজিরহাট সংলগ্ন এলাকা থেকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিরুদ্ধে তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ার অভিযোগে তাকে কবিরহাট থানার পুলিশ আটক করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া জানান, নোবিপ্রবির কর্মকর্তা সম্রাটকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে ।

উল্লেখ্য, গত ১৭ জুন রাত ১২টা ৮মিনিটের দিকে সম্রাট তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করে। এ ঘটনার প্রতিবাদে নোয়াখালী জেলার সর্বত্র প্রতিবাদের ঝড় উঠে এবং সম্রাটকে গ্রেফতারের আহ্বান জানান আ.লীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

এ সম্পর্কিত আরও খবর