নওগাঁয় ৩৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2023-08-25 07:13:23

নওগাঁর বদলগাছীতে ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (১৯ জুন) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার গেট সংলগ্ন পাকা রাস্তার ওপর থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব ৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতারকৃতরা কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার মানোরা গ্রামের মৃত আব্দুল মতিন এর ছেলে আলম মিয়া(৩৮), বাগড়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে কামাল হোসেন (৩০) এবং লালমাই থানার উৎসবপদুয়া গ্রামের জাকির হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩০)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান বলেন, গোপন সংবাদে র‌্যাবের একটি আভিযানিক দল রাত সড়ে ১০টার দিকে বদলগাছী উপজেলার গেটের পাশে অবস্থান নেয়। এ সময় একটি মাইক্রোবাস নওগাঁ থেকে বদলগাছীর দিকে আসার পথে সন্দেহমূলক থামিয়ে তল্লাশি চালানো হয়। মাইক্রোবাসে বিশেষ কায়দায় রাখা ৩৫ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার সহ মাদক ব্যবসায়ী আলম মিয়া, কামাল হোসেন ও জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়।

তিনি আরে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিগণ দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে জানিয়েছে। এ ঘটনায় বদলগাছী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর