চাঞ্চল্যকর রেজাউল হত্যা মামলার পলাতক দুই আসামি গ্রেফতার

, জাতীয়

আশুলিয়া করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-23 18:16:52

ঢাকার আশুলিয়া থেকে বাগেরহাট জেলার রামপাল থানার চাঞ্চল্যকর রেজাউল হত্যা মামলার প্রধান আাসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৪।

শনিবার (১৯ জুন) গভীর রাতে আশুলিয়া ইউনিয়নের কাঠগড়ার দুর্গাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো- সাইকুল শেখ (৩৫) ও  মিজান শেখ (৩৭)।

র‍্যাব জানায়, গত ২১ ফেব্রুয়ারি বাগেরহাট জেলার রামপাল থানা এলাকায় রেজাউল নামে এক ব্যক্তি খুন হলে এলাকায় এবং মিডিয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীকালে নিহতের স্ত্রী বাদি হয়ে রামপাল থানায় হত্যা মামলা দায়ের করে। হত্যার পরই আসামিরা এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপনে চলে যায়। এ ঘটনার পর থেকে আসামিদের গ্রেফতারে র‍্যাবের গোয়েন্দা দল পুলিশের পাশাপাশি ছায়া তদন্ত শুরু করে এবং আসামিদের অবস্থান শনাক্তে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল আশুলিয়ার কাঠগড়ার দুর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে পলাতক আসামিদের গ্রেফতার করে।

র‍্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লে. রাকিব মাহমুদ খাঁন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার আসামিরা সেই হত্যার সঙ্গে প্রত্যক্ষভাবে জড়িত এবং হত্যার পরপরই তারা এলাকা ছেড়ে পালিয়ে দুর্গাপুর এলাকায় এসে একটি পোশাক কারখানায় কাজ করতে থাকে। মূলত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তারা উক্ত হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। গ্রেফতার আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর