ময়মনসিংহে `বন্দুকযুদ্ধে' মাদক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহ, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 08:03:44

ময়মনসিংহে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শরীফ (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার (১৩ অক্টোবর) রাত পৌনে ১টার দিকে নগরীর কালীবাড়ী এলাকার এস.কে হাসপাতালের পেছনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ডিবি পুলিশের দুই সদস্যও।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ বার্তা২৪.কমকে জানান, ডিবির দুইটি টিম মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে কালীবাড়ী বাইলেন ব্যারিস্টার সাঈদ আব্দুল্লাহ আল মামুন খানের বাড়ির সামনে পাকা রাস্তার পাশে পৌঁছালে ৫-৬ জন মাদক ব্যবসায়ী তাদেরকে লক্ষ্য করে অতর্কিতভাবে আক্রমণ করে। আত্মরক্ষার্থে পুলিশও শটগানের ফাঁকা গুলি ছোড়ে। পরে ঘটনাস্থল থেকে ওই মাদক ব্যবসায়ীকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এ সময় তার দেহ তল্লাশি করে ১শ পিস ইয়াবা ও পাঁচ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী শরীফকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দুই পুলিশও আহত হয়। আহত দুই পুলিশ সদস্য শামীম হোসেন ও সেলিম মিয়াকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

নিহত শরীফের বিরুদ্ধে হত্যা, মারামারি, মাদক, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে অন্তত সাতটি মামলা রয়েছে এবং পুলিশের ওয়ারেন্টভুক্ত আসামি বলেও জানান ওসি।

এ সম্পর্কিত আরও খবর