ফরিদপুরে করোনা ও উপসর্গে আরও ১০ জনের মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 18:32:39

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় দুজন এবং উপসর্গ নিয়ে আটজনসহ মোট ১০ জনের মৃত্যু হয়েছে। যা আগের সব রেকর্ড অতিক্রম করেছে।

গত ২৪ ঘণ্টায় ২৭৯ জনের করোনা পরীক্ষা করে ১১৬ জনের পজিটিভ শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪১ দশমিক ৫৮ শতাংশ। ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালটি ১৬০ জন করোনা রোগীর জন্য হলেও এখন হাসপাতালটিতে ভর্তি রয়েছে ১৮৩ জন। হাসপাতালে প্রতিদিন বাড়ছে করোনা রোগী ভর্তির সংখ্যা। এক সপ্তাহের ব্যবধানে শনাক্তের হার সোমবার (২৮ জুন) একটু কমলেও আজ মঙ্গলবার (২৮ জুন) আবার বেড়েছে।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দিকুর রহমান বার্তা২৪.কম-কে বলেন, গত ২৪ ঘণ্টায় ফরিদপুর পিসিআর ল্যাবে ২৭৯ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছে ১১৬ জন আর এই সময়ে করোনায় দুজন ও উপসর্গ নিয়ে ৮ জন মারা গেছেন। শনাক্তের হার ৪১ দশমিক ৫৮ শতাংশ।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, আমরা কঠোর বিধিনিষেধ মানতে মানুষকে ঘরে রাখতে সব চেষ্টা করেছি এবং বেশির ভাগ মানুষই আমাদের সহযোগিতা করছে। আগামী ১ জুলাই থেকে আরও কঠোর বিধিনিষেধ আরোপ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর