১৯ হাজার ইয়াবাসহ পুলিশ কনস্টেবল আটক

চট্টগ্রাম, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম | 2023-08-28 08:35:12

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের রামু বাইপাস এলাকা থেকে ১৯ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার (১৫ অক্টোবর) ভোররাতে তাদের আটক করা হলেও মঙ্গলবার (১৬ অক্টোবর) রাত নয়টার দিকে রামু থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

আটকরা হলেন, রামু থানার কনস্টেবল ইকবাল হোসেন ও তার সহযোগী পাচারকারী ইয়াছিন আরফাত। এসময় আরও একজন কনস্টেবল পালিয়েছেন বলে র‌্যাব সুত্র জানায়। আটক সবাই ফেনীর বাসিন্দা।

র‌্যাব-৭ সুত্রে জানা যায়,  সোমবার ভোরে র‌্যাব- ৭ এর একটি অভিযানিক দল রামু বাইপাস সড়কে অভিযান চালিয়ে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস আটক করে। মাইক্রোবাসটি নিয়ে রামু থানা পুলিশ নৈশকালীন টহল দিচ্ছিল। ওই মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ইয়াবার চালানটি উদ্ধার করে। এসময় কস্টেবল ইকবাল ও তার সহযোগী ইয়াছিনকে আটক করে র‌্যাব।

এবিষয়ে জানতে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসানের ফোনে একাধিকবার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

তবে ঘটনার সত্যতা নিশ্চিত করে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনছুর বার্তা২৪.কমকে জানান, আটক গাড়িটি বহু আগে ছেড়ে দেয়া হয়েছে। তবে কিভাবে কনস্টেবলকে আটক করা হয়েছে সেটি খতিয়ে দেখছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর