প্রস্তুত শহীদ মিনার, ভক্তরা আসছে

জেলা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 16:44:28

প্রয়াত রক স্টার,  এলআরবির ভোকাল ও লিড গিটারিস্ট আইয়ুব বাচ্চুকে শেষ শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার।

সম্মিলিত সংস্কৃতিক জোটের ব্যানারে জনপ্রিয় এই তারকা শিল্পীর প্রতি জাতির শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সমস্ত প্রস্তুতি ইতোমধ্যে গ্রহণ করা হয়েছে।

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল থেকে বাচ্চু ভক্তরা সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়েছে তাদের প্রিয় তারকাকে একনজর দেখার জন্য। শহীদ মিনারের পূর্ব পাশের সিড়ির ব্যারিকেডের নিচে তারা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে আছে। তাদের অনেকের হাতে শোভা পাচ্ছে লাল গোলাপ। সবার মুখেই বেদনার ছাপ।

এলআরবি ভক্ত জসিমউদ্দিন বার্তা২৪কে বলেন, আইয়ুব বাচ্চুর গান শুনে আমরা বড় হয়েছি। তার মৃত্যু মেনে নেওয়ার মত নয়। আমরা তার আত্মার মাগফিরাত কামান করি।

আইয়ুব বাচ্চুকে হারানোর শোক সব মহলেই। শহীদ মিনারে আইনশৃঙ্খলার দায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা মোহাম্মাদ আযিম বলেন, বাচ্চু ভাইকে হারানোর ক্ষতি অপূরণীয়। আমাদের যে প্রজন্ম বাচ্চু ভাইয়ের গান শুনে বড় হয়েছে তাদের হৃদয়ে তিনি আজীবন বেঁচে থাকবেন।

সম্মিলিত সাংস্কৃতিক জোট সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১০ টা থেকে শ্রদ্ধা নিবেদনের পর্ব শুরু হবে। ইতোমধ্যেই মঞ্চে উপস্থিত হয়েছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু, অভিনেত্রী সুবর্ণা মোস্তফা, নাট্যকার বদরুল আনাম সৌদসহ অন্যান্যরা।

 

 

এ সম্পর্কিত আরও খবর