ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট ,বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ)। | 2023-08-10 01:54:08

ময়মনসিংহের গৌরীপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার সহ আবু সাঈদ নামে (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) দুপুরে উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেন।

এর আগে লকডাউনের প্রথম দিন শুক্রবার গৌরীপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক সড়কে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আটক হয় আবু সাঈদ। সে জেলার ফুলবাড়িয়া উপজেলার কালীবাজাইল গ্রামের আব্দুল গণির ছেলে।

জানা যায়, করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত লকডাউনের প্রথম দিন শুক্রবার উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফের নেতৃত্ব লকডাউন কার্যকর করতে উপজেলা গৌরীপুর-শ্যামগঞ্জ আঞ্চলিক সড়কে অভিযান চালায় ভ্রাম্যমাণ। ওই দিন সকালে অভিযান চলাকালে সড়কের মেছিডেঙ্গি এলাকায়  দুইজন মোটরসাইকেল আরোহীর গতিবিধি দেখে ভ্রাম্যমাণ আদালতের সন্দেহ হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের থামিয়ে জিজ্ঞাসাবাদ করতে চাইলে তারা দুই জন মোটরসাইকেলযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ধাওয়া করলে মোটরসাইকেল আরোহী একজন পালিয়ে গেলেও আবু সাঈদ ফেনসিডিলের ব্যাগ সহ মোটরসাইকেল থেকে পড়ে যায়। পড়ে তাকে আটক করার পাশাপাশি ব্যাগ থেকে ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

এদিকে আটককৃত আবু সাঈদ জানান নেত্রকোনার দুর্গাপুর থেকে বিক্রির জন্য ফেনসিডিলগুলো আনা হয়েছিল। তার মোটরসাইকেলে পালিয়ে যাওয়া অপর ব্যক্তির নাম শিবলু (৩৫)। তার বাড়ি জেলার আকুয়া এলাকায়।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ বলেন, আটককৃত আবু সাঈদকে গৌরীপুর থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেয়া হয়েছে।

গৌরীপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, মাদক ব্যবসায়ী আটক ও ফেনসিডিল উদ্ধারের ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর