ওসি রিজাউলের মায়ের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, (সাভার) ঢাকা | 2023-08-28 13:53:32

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার প্রয়াত স্কুল শিক্ষক শেখ একরামুল হকের স্ত্রী ও টাঙ্গাইলের মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপুর মা শেফালী বেগমের রুহের মাগফিরাত কামনায় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৩ জুলাই) বাদ জুমা ধামরাই উপজেলার ডাউটিয়া জামে মসজিদে ব্যবসায়ী আব্দুল জলিলের উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ডাউটিয়া জামে মসজিদের ইমাম মাওলানা কামরুজ্জামান।

এসময় ওসি শেখ রিজাউল হক দিপুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা এবং তার মা-বাবাসহ সকল আত্মীয়-স্বজনের রুহের মাগফিরাত কামনায় দোয়া করা হয়। এছাড়া বিশ্বব্যাপী করোনা মহামারির হাত থেকে মুক্তি, সর্বোপরি দেশ ও জনগণের সুখ-সমৃদ্ধির জন্য বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাতে অংশ গ্রহণ করেন- হাজী মো. শামসুল হক, হাজী আব্দুল খালেক, আওয়ামী লীগ নেতা মো. আনোয়ার হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ।

উল্লেখ্য, গোপালগঞ্জের টুঙ্গীপাড়ার সন্তান ওসি শেখ রিজাউল হক দিপু মানিকগঞ্জ, নারায়নগঞ্জের সোনারগাঁও, ঢাকার ধামরাই, আশুলিয়া ও মুন্সিগঞ্জের সিরাজদিখান থানায় সফলতার সাথে অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন শেষে বর্তমানে টাঙ্গাইলের মির্জাপুর থানায় কর্মরত আছেন। গত ১২ জুলাই তার মা করোনা উপসর্গ নিয়ে রাজধানীর ইমপাল্স বিশেষায়িত হাসপাতালে ভর্তি হলে ১৮ জুলাই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। পরে কয়েক হাজার মানুষের উপস্থিতিতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এ সম্পর্কিত আরও খবর