ছয়তলা থেকে লাফিয়ে নবজাতক সন্তানসহ মায়ের মৃত্যু

জেলা, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪,কম | 2023-08-29 12:39:41

ব্রাহ্মণবাড়িয়ার একটি বেসরকারি হাসপাতালের ছাদ থেকে নবজাতক ছেলে সন্তানসহ লাফিয়ে পড়ে সীমা আক্তার (২৫) নামে এক মা  আত্মহত্যা করেছেন।

শুক্রবার (১৯ অক্টোবর) সকাল ৯ টার দিকে পৌর শহরের পুরাতন জেলরোড এলাকার ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টার ও স্পেলাইজড হাসপাতালের ছাদ থেকে লাফিয়ে পড়ে সিমা। তবে সিমা পার্শবর্তী লাইফ কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নিহত সীমা সদর উপজেলার ঘাটিয়ার গ্রামের প্রবাসী মনির মিয়ার স্ত্রী। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন এই বিষয়ে নিশ্চিতভাবে কিছু জানাতে পারেন নি কেউ।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সীমার প্রসব বেদনা উঠলে গত ১৬ অক্টোবর পরিবারের লোকজন তাকে পৌর শহরের লাইফ কেয়ার নামে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করে। ঐদিনই সে ছেলে সন্তান প্রসব করলে হাসপাতালের ৩০২ নং কক্ষে তার চিকিৎসা চলছিল।

শুক্রবার সকালে তার মা রেহেনা বেগম হাসপাতালের রুম থেকে নাস্তা আনার জন্য নিচে বের হয়। পরে তিনি হাসপাতালের রুমে এসে দেখেন তার মেয়ে নেই। পরে অন্যন্য রোগীর স্বজনদের কাছে জানতে পারে তার মেয়ে পাশের একটি হাসপাতালের ছাদের ছয় তলা থেকে প্রথমে তার নবজাতককে ফেলে দেয়, পরে নিজেও লাফিয়ে পড়ে আত্মহত্যা করেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা কেউ জানাতে পারেননি। এই ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. রেজাউল করিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে আত্মহত্যা হতে পারে। তবে তার পার্শবর্তী রোগীরা জানায় রাতে তার স্বামীর সাথে ফোনে কথা কাটাকাটি হয়েছে। এরই জের ধরে এই ঘটনা ঘটতে পারে। তবে বিষয় যা-ই হোক তা খতিয়ে দেখা হবে। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

এ সম্পর্কিত আরও খবর