ময়মনসিংহে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-08-29 09:00:49

ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের শিশুকানন মডেল মাদ্রাসার শ্রেণি কক্ষ থেকে মুহিবুল্লাহ (১৫) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

শনিবার (২৪ জুলাই) বিকেলে শিশুকানন মডেল মাদ্রাসার ২য় শ্রেণির একটি কক্ষ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের ঝালপাজা গ্রামের মনু মিয়ার ছেলে মহিবুল্লাহ। ঈদের দিন তার সৎমা তাকে মারধর করে তাই সে বাড়ি থেকে চলে যায়। পরে শনিবার বিকালে এলাকার ছোট ছোট ছেলে মেয়েরা মাদ্রাসার মাঠে খেলতে এসে ঘরের ভিতরে মহিবুল্লার ঝুলন্ত লাশ দেখে চিৎকার শুরু করে। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে ঝুলন্ত লাশ দেখে পুলিশে খাবর দেয়। খবর পেয়ে মুহিবুল্লাহর লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় হবিরবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু ও স্থানীয় ইউপি সদস্য আলহাজ্ব হাফিজ উদ্দিন মৃধা ঘটনাস্থলে আসেন।

চেয়ারম্যান বলেন, এমনিতেই মাদ্রাসা বন্ধ তারপরে যে ঘরটিতে ঘটনা ঘটেছে এই ঘরটি মাদ্রাসা ও মার্কেটের পানির মটরের সুইচ থাকায় রুমটি তালা দেওয়া হয়তো না, খোলা রুম ও নীরব স্থান পেয়ে হয়তো ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে মহিবুল্লাহ।

মাদ্রাসার প্রধান শিক্ষক মাও. নিসার উদ্দিন জামিল বলেন, মাদ্রাসা বন্ধ থাকায় আমরা সকলেই ছুটিতে বাড়ি চলে যাই খবর পেয়ে ঘটনাস্থলে আসি।

ওসি মাহমুদুল ইসলাম ঘটনার সততা নিশ্চিতকরে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং জিজ্ঞাসাবাদের জন্য মহিবুল্লাহর বাবা ও সৎমাকে থানায় আনা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

 

এ সম্পর্কিত আরও খবর