গাংনীতে সাত জুয়াড়ি আটক

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মেহেরপুর | 2023-08-27 22:53:46

মেহেরপুরের গাংনী উপজেলার চৌগাছা গ্রাম থেকে সাত জুয়াড়িকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় তাদের আটক করা হয়।

আটককৃতদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ টাকা উদ্ধার করেছে ডিবি।

আটককৃতরা হলেন- চৌগাছা গ্রামের মৃত নেক মোহাম্মদের ছেলে ফারুক হোসেন ওরফে বাবু (৩৫), একই গ্রামের মৃত আ. মান্নাফের ছেলে গোলাম কিবরিয়া (৫০), ফজলুল হকের ছেলে তৌহিদুল ইসলাম (৪৫), মৃত বাবলু আলীর ছেলে নজরুল ইসলাম (৩৫) ও মৃত হোসেন আলীর ছেলে আনিছুর রহমান (৫২), গাংনী ভিটাপাড়ার সিরাজুল ইসলামের ছেলে মোতালেব হোসেন (৩৫) এবং একই পাড়ার মৃত মুজিবর রহমানের ছেলে আলিউল ইসলাম (৩০)।

পুলিশ পরিদর্শক (ওসি ডিবি) খোন্দকার শাহ আলমের নেতৃত্বে এসআই মুক্ত রায় চৌধুরী পিপিএম, এসআই অজয় কুমার কুন্ডু, এসআই বিশ্বজিৎ সরকার, এএসআই হেলাল উদ্দীন ও এএসআই মাহতাব উদ্দীন সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

ডিবি সূত্রে জানা গেছে, চৌগাছা ভিটাপাড়ার বড় পুকুরের পাশের বাঁশ বাগানে জুয়ার আসরের খবর পেয়ে অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেয় ডিবি। প্রয়োজনীয় সংখ্যক ফোর্স নিয়ে ডিবির অভিযান দলটি কয়েকভাগে বিভক্ত হয়ে অভিযান পরিচালনা করে। নির্জন স্থানে জমজমাট জুয়ার আসরের চারদিক থেকে ঘিরে নেয় ডিবি পুলিশের সদস্যরা। সেখান থেকে সাত জুয়াড়িকে আটক করতে সক্ষম হন তারা। তাদের কাছ থেকে ২ সেট তাস, ১৭ হাজার ৯০০ টাকা জব্দ করেন ডিবি সদস্যরা।

এ প্রসঙ্গে ওসি খোন্দকার শাহ আলম বলেন, আটক জুয়াড়িদের বিরুদ্ধে গাংনী থানায় মামলা দায়ের করে সোপর্দ করা হয়েছে। ওই মামলার আসামি হিসেবে সোমবার তাদেরকে মেহেরপুর আদালতে সোপর্দ করবে গাংনী থানা।

এ সম্পর্কিত আরও খবর