জয়ের জন্মদিন উপলক্ষে ৭ দিনব্যাপী টিকা নিবন্ধন ক্যাম্পের উদ্বোধন

, জাতীয়

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-31 14:01:02

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে খুলনায় সাত দিনব্যাপী করোনা ভ্যাকসিন নিবন্ধন ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। ৭ দিনব্যাপী সবার জন্য বিনামূল্যে নিবন্ধন করে দেওয়া হবে। খুলনার খালিশপুর পিপলস গোল চত্বরে ২৭ জুলাই থেকে ৩ আগস্ট পর্যন্ত এই কার্যক্রম চলবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই কর্মসূচি চলবে ।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের উদ্যোগে করোনা ভ্যাকসিনের জন্য ফ্রি নিবন্ধন ক্যাম্প শুভ উদ্বোধন করেন খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।

এসময় উপস্থিত ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগ দফতর সম্পাদক মুন্সী মাহবুব আলম সোহাগ, ও খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, খালিশপুর থানা আওয়ামী লীগের ১১ নং ওয়ার্ড সভাপতি মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক সরদার আলী আহম্মেদ, ১০ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. ইমরুল ইসলাম, ১৩ ওয়ার্ডের সভাপতি জিয়াউল আলম খোকন, সিবিএ নেতা মো. সোহরাব হোসেন, মো. মুরাদ হোসেন, আবু জাফর, মো. তরিকুল ইসলাম, মো. দীন ইসলাম, এশিয়ান টেলিভিশনের বিভাগীয় প্রধান মো. বাবুল আকতার, আর টিভি খুলনা ব্যুরো প্রধান এস এম মনিরুজ্জামান, জিটিভি ব্যুরো প্রধান শেখ লিয়াকত হোসেন, আনন্দ টিভির ব্যুরো প্রধান আমজাদ আলী লিটন প্রমুখ

এ সম্পর্কিত আরও খবর