মমেকে আরও ২৩ মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা ২৪.কম, ময়মনসিংহ | 2023-08-23 23:18:40

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে আরও ২৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৭ জন করোনা আক্রান্ত ও ১৬ জন উপসর্গ নিয়ে মারা যায়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. মো. মহিউদ্দিন খান মুন জানান, গত ২৪ ঘণ্টায় ৭ জন করোনায় এবং ১৬ জন করোনা উপসর্গ নিয়ে মোট ২৩ জনের মৃত্যু হয় ।

করোনা আক্রান্ত হয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের লাইলী বেগম (৫০), আবিদ মিয়া (৪৫), মাহবুব (৪০), হালুয়াঘাটের আবুল হোসেন (৭৯), ঈশ্বরগঞ্জের আলতাফ উদ্দিন (৮৫), নেত্রকোনা সদরের রাজা আলী (৭০) ও মোহনগঞ্জের বিউটি আক্তার (৫০)।

করোনা উপসর্গ নিয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের আব্দুল মজিদ (৫৫), গিয়াসউদ্দিন (৬৫), ঈশ্বরগঞ্জের আব্দুল হাই (৭০), গফরগাঁওয়ের নুরজাহান (৭০), ফুলপুরের সুরুজ আলী (৬০), আব্দুল হাকিম (৭০), মুক্তাগাছার আব্দুল খালেক (৬০), রবি সেন (৬০), ফুলবাড়িয়ার মকবুল হোসেন (৬৫), তারাকান্দার আব্দুল জব্বার (৬৩), জামালপুর সদরের গাজিবুর (৬৫), দেওয়ানগঞ্জের আফসার আলী (৬৫), সরিষাবাড়ির সেতারা (৫০), নেত্রকোনা সদরের অলি (১৭), গাজীপুর সদরের সাজেদা আক্তার (৩০) ও শ্রীপুরের মালেকা বানু (৭০)।

ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১৬১৭ টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে আরটি পিসিআর টেস্ট ২৩৭ এবং এন্টিজেন টেস্ট ২৫৮ মোট ৪৯৫ জনের করোনা শনাক্ত হয়েছে।জেলায় পরীক্ষা বিবেচনায় আক্রান্তের ৩০ দশমিক ৬১ শতাংশ.

এ সম্পর্কিত আরও খবর