পরিমণি- রাজসহ সহযোগীদের বিরুদ্ধে হচ্ছে চার মামলা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-28 09:33:01

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমণি এবং তার সহযোগী রাজসহ আটক চার জনের বিরুদ্ধে চারটি মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছে র‍্যাব।

বৃহস্পতিবার (৫ আগস্ট) র‍্যাব সদরদ ফতর থেকে এ তথ্য জানানো হয়।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম বিপুর বিরুদ্ধে একটি মাদক মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বনানী থানায় মামলাটি দায়ের করবে র‌্যাব-১। বিকেলে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হবে। এছাড়া প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ মিয়ার বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফির অভিযোগে একই থানায় মামলা করবে র‌্যাব-১।

এর আগে বুধবার (৪ আগস্ট) রাতে র‌্যাব অভিযান শেষে পরীমণিকে আটক করে। আটকের পর তাকে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়। সে সময় র‍্যাব জানায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বুধবার বিকেল ৪টার দিকে পরীমণির বাসায় অভিযানে যায় র‌্যাব-১ এর সদস্যরা। তার বাসা তল্লাশি করে মাদক এলএসডি, আইস ও বিদেশি মদসহ পরীমণিকে আটক করে র‌্যাব সদরদফতরে নিয়ে আসা হয়। পরে বুধবার মধ্যরাত পর্যন্ত জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার (৫ আগস্ট) সকাল থেকে আবারও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

অন্যদিনে ঐ দিন র‍্যাবের একটি দল প্রযোজক রাজের বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান শুরু করে। রাত ১০টার দিকে তার বাসা থেকে জব্দ করা মাদক ও সরঞ্জাম গণমাধ্যমকর্মীদের সামনে নিয়ে আসেন র‍্যাব-১ এর সদস্যরা। এ সময় রাজের এক সহযোগীকেও আটক করা হয়।

 

এ সম্পর্কিত আরও খবর