ধামরাইয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, সাভার (ঢাকা) | 2023-08-30 23:55:57

সাভারের ধামরাইয়ে এক তরুণীকে (২৪) ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। রোববার (৮ আগস্ট) রাতে ধামরাই থানায় চারজনের নাম উল্লেখ করে মামলাটি দায়ের করেন ভুক্তভোগী তরুণী। মামলা নম্বর ১৭। ভুক্তভোগী তরুণী একটি পোশাক কারখানার শ্রমিক।

মামলার আসামিরা হলেন- ধামরাইয়ের গাঙ্গুটিয়া ইউনিয়নের কাওয়ালী পাড়া গ্রামের মো. আলতাফ হোসেনের ছেলে মো. সুমন হোসেন, তার ভাই শামীম হোসেন, সেলিম হোসেন ও আমজাদ হোসেন মরণ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, কয়েক বছর ধরে কাওয়ালী পাড়া গ্রামের মো. আলতাফ হোসেনের ছেলে মো. সুমন হোসেন ওই তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করেন। একপর্যায়ে গত ৬ আগস্ট রাতে অভিযুক্ত সুমন ওই তরুণীর ঘরে ঢুকে তাকে মুখ চেপে ধরে ধর্ষণ করে। এসময় চিৎকার করলে আশপাশের লোকজন এসে তরুণীকে উদ্ধার করে যুবককে আটক করে। আটকের খবর পেয়ে অভিযুক্ত অন্যরা এসে তরুণীর পরিবারের লোকজনকে হুমকি-ধামকি দিয়ে ওই যুবককে ছাড়িয়ে নিয়ে যায়।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত উদ্দিন বলেন, ‘তরুণীকে ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামিসহ অন্যদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।’

এ সম্পর্কিত আরও খবর