বগুড়ায় আ.লীগ নেতাকে মারধর, ১৩ জনের নামে মামলা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া | 2023-08-28 03:39:36

বগুড়ার কাহালুতে আওয়ামী লীগ সভাপতিকে মারধরের ঘটনায় বিএনপির পৌর মেয়র ও যুবলীগের নেতাকর্মীসহ ১৩ জনের নামে মামলা করা হয়েছে। কাহালু উপজেলা আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন কবিরাজ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে কাহালু থানার অফিসার ইনচার্জ আমবার হোসেন এতথ্য জানান।

মামলায় প্রধান আসামি করা হয়েছে বিএনপি থেকে নির্বাচিত কাহালু পৌরসভার মেয়র আব্দুল মান্নানকে। এছাড়াও পৌরসভার প্যানেল মেয়র ইউছুব আলী, সাবেক ছাত্রলীগ নেতা ও পৌরসভার ঠিকাদার নুরুল ইসলাম বিশু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রাজীবসহ ১৩ জনকে আসামি করা হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার যুবলীগ নেতা রাজীবকে গ্রেফতার করা হয়েছে। এদিকে বৃহস্পতিবার রাতে উপজেলা যুবলীগ গ্রেফতারকৃত রাজীবের মুক্তি দাবি করে কাহালু পৌর এলাকায় বিক্ষোভ মিছিল করেছে।

উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে পৌরসভার সড়ক সংস্কার কাজের অনিয়মের অভিযোগ তদন্তকালে উপজেলা আওয়া লীগের সভাপতি সাবেক মেয়র হেলাল উদ্দিন কবিরাজকে মারধর করে যুবলীগের নেতাকর্মীরা। এঘটনার পর পুলিশ যুবলীগ নেতা রাজীবকে গ্রেফতার করে। এরপর থেকেই দুই পক্ষের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে।

কাহালু থানার অফিসার ইনচার্জ ( ওসি) আমবার হোসেন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর