রংপুরে ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে মামলা

রংপুর, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 03:24:45

 

বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে সরাসরি অনুষ্ঠানে নারী সাংবাদিক মাসুদা ভাট্টিকে কটূক্তির অভিযোগে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে রংপুরে মামলা হয়েছে।

সোমবার (২২ অক্টোবর) বিকালে রংপুরের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা করেন মিলিমায়া বেগম নামে এক নারী অধিকার কর্মী।

আদালত সূত্রে জানা গেছে, নারী বিদ্বেষী বক্তব্য দিয়ে মানবাধিকার লঙ্ঘন করার অভিযোগে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট কোতোয়ালী আমলি আদালতে মামলা করেন রংপুর মহানগরীর মুলাটোল এলাকার সুরুজ মিয়ার কন্যা মিলিমায়া বেগম। ৫০০/৫০৬ ও ৫০৯ ধারায় এই মামলাটি করা হয়। বাদি পক্ষে মামলাটি আদালতে দাখিল করেন অ্যাড. আইনুল হোসেন।

মামলার বিষয়টি নিশ্চিত করে জেলা জজ আদালতের পিপি আব্দুল মালেক জানান, বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা মামলাটি আমলে নিয়েছেন। মামলার আসামির বিরুদ্ধে ওয়ারেন্ট চেয়েছি। এ বিষয়ে আদালত এখনো সিদ্ধান্ত জানায়নি।

প্রসঙ্গত, গত ১৬ অক্টোবর মধ্যরাতে টেলিভিশনের টক-শোতে দৈনিক ‘আমাদের নতুন সময়’ এর ভারপ্রাপ্ত সম্পাদক সাংবাদিক মাসুদা ভাট্টিকে উদ্দেশ্য করে ব্যারিস্টার মঈনুল হোসেনের মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা সমালোচনার ঝড় ওঠে।

এ সম্পর্কিত আরও খবর