মোবাইল ফোন অপারেটরের ম্যাসেজ নিয়ন্ত্রণের সুপারিশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-25 12:17:23

মোবাইল ফোন অপারেটরগুলোর ম্যাসেজ সংখ্যা কমানো ও বিষয়টি নিয়ন্ত্রণ করার জন্য বিটিআরসিকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

মঙ্গলবার (২৩ অক্টোবর) জাতীয় সংসদ ভবনে কমিটির সভাপতি ইমরান আহমদের সভাপতিত্বে ২৮তম বৈঠকে এ সুপারিশ করা হয়।

বৈঠকে মোবাইল অপারেটরগুলোকে প্রতিবছর তাদের নিজস্ব অডিটর দ্বারা আর্থিক ও টেকনিক্যাল অডিট সম্পন্ন করে, সেই প্রতিবেদন বিটিআরসি ও ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির নিকট প্রদানের সুপারিশ করা হয়।

ডব্লিউবিএন প্রকল্প বর্তমান সরকারের মেয়াদের মধ্যে দ্রুত সম্পন্ন করার জন্য মন্ত্রণালয়কে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়।

কমিটির সদস্য জুনাইদ আহমেদ পলক, মোয়াজ্জেম হোসেন রতন, শওকত হাচানুর রহমান, শেখ আফিল উদ্দিন ও হোসনে আরা লুৎফা ডালিয়া বৈঠকে অংশগ্রহণ করেন। বিশেষ আমন্ত্রেণে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফা জব্বার বৈঠকে যোগদান করেন।

এছাছাড়াও বৈঠকে মন্ত্রণালয়ের সচিব, বিটিআরসির চেয়ারম্যান, বিটিসিএল, টেলিটক, বিকেশি, টেশিস, বিএসসিসিএলের ব্যবস্থাপনা পরিচালক, ডাক অধিদপ্তরের মহাপরিচালকসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর