‘রাজনৈতিক কারণে ব্যারিস্টার মইনুলকে ধরা হয়নি’

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 16:32:39

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে রাজনৈতিক কারণে গ্রেফতার করা হয়নি বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

মঙ্গলবার (২৩ অক্টোবর) রাজধানীর ফার্মগেট এ অবস্থিত কেআইবি কমপ্লেক্সের কনভেনশন হলে ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের অ্যাপ ভিত্তিক জরুরি এ্যাম্বুলেন্স সেবার শুভ উদ্বোধন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, সবাই খুব ভালো করে জানে যে রাজনৈতিক কারণে ব্যারিস্টার মইনুলকে ধরা হয়নি। তার বিরুদ্ধে এই পর্যন্ত ৭-৮ টি মামলা হয়েছে।  নারীদের তিনি অবমাননা করেছেন তারাই এ  মামলাগুলো করছেন। সবগুলো মামলাই কোনো না কোনো নারী নেত্রী কিংবা বিভিন্ন পর্যায়ের নারীরা করছেন। কাজেই রাজনৈতিক কোনো উদ্দেশ্য তাকে গ্রেফতার করা হয়নি।

নারায়ণগঞ্জের ৪ খুন নিয়ে এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এ খুন পুলিশ করেছে আমার মনে হয় কথাটি সত্য নয়। পুলিশ ফাঁড়িতে নিয়ে গিয়ে মেরে ফেলেছে একথাও সত্য নয়। যেই উধাও হয় তখনই পরিবারের লোকজন এসে বলে পুলিশ নিয়ে গেছে। তদন্তের আগে আমি কিছু বলতে পারব না।  অভিযোগ সত্য হলে তাদের বিচার হবে কেউ আইনের ওপরে নয়।

সোমবার রাতে এক নারীকে চেকপোস্টে তল্লাশির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার বিষয়ে প্রশ্ন করা হলে  স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশ এখন জনগণের বন্ধু হয়ে দাঁড়িয়েছে, পুলিশ কি এমন কাজ করতে পারে? তারপরেও আমি আবারও বলছি যদি পুলিশ করে থাকে তাহলে বিচার হবে।

উদ্বোধন অনুষ্ঠানে ইজিয়ার টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহেদী হাসান ও  ঢাকা মহানগর এ্যাম্বুলেন্স মালিক সমিতি লিমিটেডের সভাপতি আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর