ভাতিজীকে ধর্ষণের অভিযোগে চাচার বিরুদ্ধে মামলা

, জাতীয়

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-09-01 10:30:34

ঢাকার সাভারে আপন চাচার বিরুদ্ধে ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া ভাতিজীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের হলেও অভিযুক্ত চাচা রাসেল মিয়া (২৫) পলাতক রয়েছেন।

রোববার (২৯ আগস্ট) সকালে বার্তা২৪.কমকে এ তথ্য জানান সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

জানা গেছে, ধর্ষণের শিকার ১৪ বছর বয়সী ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী নায়ারণগঞ্জ এলাকায় নানার বাড়িতে থেকে সেখানে সোনার বাংলা উচ্চ বিদ্যালয়ে পড়াশুনা করতো। করোনায় দেশে লকডাউনের কারণে সে নানার বাড়ি থেকে সাভারের সাধাপুর এলাকায় নিজ বাড়িতে বেড়াতে আসে। পরে ওই কিশোরীকে ভয়ভীতি ও হত্যার হুমকি দিয়ে গত পাঁচ আগস্ট থেকে পালাক্রমে ধর্ষণ করে আসছিলো আপন চাচা রাসেল মিয়া (২৫)। পরে ওই কিশোরী শনিবার (২৮ আগস্ট) অসুস্থ হয়ে পড়লে ধর্ষণের বিষয়টি পরিবার জেনে যায়।

অভিযুক্ত রাসেল মিয়ার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা দায়েরের আগেই ধর্ষণকারী যুবক পালিয়ে যায়। ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

অপরদিকে, সাভারের ইমান্দিপুর এলাকায় এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে এক যুবককে আসামি করে সাভার মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত যুবক পলাতক রয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বলেন, ধর্ষণকারী ব্যক্তিদের আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর