রাজবাড়ী জেলা আ’লীগের সম্মেলন ৩০ সেপ্টেম্বর

, জাতীয়

সোহেল মিয়া, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 19:46:21

বাংলাদেশ আওয়ামীলীগ রাজবাড়ী জেলা শাখার সম্মেলনের তারিখ ঘোষণা করেছেন দলটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি। আগামি ৩০ সেপ্টেম্বর ২০২১ (বৃহস্পতিবার) রাজবাড়ী শহীদ খুশি রেলওয়ে মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে বলে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এবং ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মির্জা আজম এমপি।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে তিনি বার্তা২৪.কমকে বলেন, দীর্ঘ পাঁচ বছর পর রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। করোনা ভাইরাস সংক্রমণের কারণে এতোদিন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সম্মেলন করা সম্ভব হয়নি। করোনা ভাইরাসের সংক্রমণ কমে আসার কারণে কেন্দ্র থেকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। দলের গঠনতন্ত্র অনুযায়ী এই সম্মেলন অনুষ্ঠিত হবে বলেও তিনি বার্তা২৪.কমকে জানান।

একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, আজ বৃহস্পতিবার জাতীয় সংসদের ভবনের একটি কক্ষে কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ওয়াবদুল কাদেরের কাছে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সম্মেলনের ব্যাপারে একটি তারিখ উপস্থাপন করেন ঢাকা বিভাগের দাযিত্বরত সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম। সেখান থেকে ৩০ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করে দিয়েছেন। সেই সাথে ৩০ সেপ্টেম্বরের পূর্বে রাজবাড়ী জেলা আওয়ামীলীগের একটি বর্ধিত সভা করার নির্দেশনা প্রদান করেছেন ওবায়দুল কাদের।

দীর্ঘদিন পর রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্মেলনকে স্বাগত জানিয়েছেন রাজাবড়ী জেলা আওয়ামীলীগের নেতাকর্মীসহ সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দ। কারা আসছেন নেতৃত্বে এমন আলোচনা এখন সর্বত্র। তবে নেতাকর্মীদের ভোটে নাকি সিলিকশনে নির্ধারণ হবে রাজবাড়ীর আগামি দিনের নেতৃত্ব এটা নিয়ে রয়েছে ধোঁয়াশা।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৫ সালে শহীদ খুশি রেলওয়ে মাঠে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমকে সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করে কমিটি ঘোষণা করে দলটির হাই কমান্ড।

এ সম্পর্কিত আরও খবর