এশিয়ান গেমস ২০১৮-এর কার্যক্রমকে গতিশীল করার সুপারিশ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপেন্ডন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 04:21:43

এশিয়ান গেমস ২০১৮ এর কার্যক্রম আরো গতিশীল করতে এবং যে সকল ফেডারেশন ভালো ফলাফল করছে তাদের আরো গুরুত্ব প্রদানে সুপারিশ করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।

বুধবার (২৪ অক্টোবর) ৪১তম বৈঠক কমিটির সভাপতি মোঃ জাহিদ আহসান রাসেল এর সভাপতিত্বে সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

বিগত বৈঠকে গৃহীত সুপারিশসমূহের বাস্তবায়ন অগ্রগতি এবং দশম জাতীয় সংসদের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি কর্তৃক যে সমস্ত সুপারিশ গৃহীত হয়েছিল, সেগুলোর বাস্তবায়ন অগ্রগতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।

শুটিং ফেডারেশনের প্রয়োজনীয় অস্ত্র ও গোলাবারুদ অল্প সময়ের মধ্যে আমদানি বিষয়ে প্রয়োজনীয় অগ্রগতি বৈঠকে উপস্থাপন করা হয়।

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় একটি পূর্ণাঙ্গ স্টেডিয়াম করার নিমিত্ত জমি অধিগ্রহণ করার জন্য বাজেট বরাদ্দ রাখার পদক্ষেপ নিতে কমিটি সুপারিশ করে।

রাঙ্গামাটি জেলার লংগদু উপজেলা পরিষদ সংলগ্ন খেলারমাঠে শেখ রাসেল উপজেলা মিনি স্টেডিয়াম নির্মাণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে কমিটি কর্তৃক সুপারিশ করা হয়।

কমিটি সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, আরিফ খান জয়, নাহিম রাজ্জাক, এ. এম. নাঈমুর রহমান, মো. মাহবুব আলী, মোঃ নূরুল ইসলাম তালুকদার এবং আমাতুল কিবরিয়া কেয়া চৌঃ, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিবসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ বৈঠকে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও খবর