প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী, শিক্ষক গ্রেফতার

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2023-09-01 07:25:40

ময়মনসিংহের ভালুকায় অষ্টম শ্রেণির মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে জালাল উদ্দীন (৩০) নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার মল্লিকবাড়ী এলাকায় অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে। এর আগে থানায় ধর্ষণের মামলা করা হয়।

মামলার অভিযোগে বলা হয়, মল্লিকবাড়ী পূর্বপাড়া পিপিআই বালিকা মাদরাসার অষ্টম শ্রেণির ছাত্রী তারই প্রতিবেশী মল্লিকবাড়ী গ্রামের আমজাত আলীর ছেলে জালাল উদ্দিনের বাড়ীতে প্রাইভেট পড়তে যেত। গত ৭ আগস্ট ওই গৃহ শিক্ষকের বাড়িতে কেউ না থাকায় ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এ কথা কাউকে না বলতে শাসিয়ে দেয়। পরবর্তী ওই মেয়ের পেটে ব্যাথা ও রক্তক্ষরণ শুরু হলে সে তার মাকে বিস্তারিত খুলে বলে।

পুরো ঘটনা জানার পর বুধবার ছাত্রীর বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় জালাল উদ্দীনকে আসামি করে ধর্ষণমামলা করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন জানান, মামলা হওয়ার পরই আমরা আসামিকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। ভুক্তভোগী ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর