আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় দুই ভাইয়ের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ব্রাহ্মণবাড়িয়া | 2023-08-25 17:46:20

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ট্রেনের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার যাত্রী আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।

রোববার (১২ সেপ্টেম্বর) ভোরে উপজেলার তালশহর রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, জেলার সদর উপজেলার রাজঘর এলাকার সাদেক মিয়ার ছেলে রুবেল (৩৩) ও পাবেল (২৩)। এই ঘটনায় সাদেক মিয়াসহ আরো তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ৫ টার দিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে তালশহরের উদ্দেশ্যে ছেড়ে আসে। অন্যদিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মেইল ট্রনটি তালশহর রেলক্রসিং অতিক্রম করার সময় অটোরিকশাটি ট্রেনের সামনে দিয়ে দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে৷ এসময় ট্রেনের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশাটি যাত্রীসহ দুমড়ে মুচড়ে যায়। এতে পাবেল ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় রুবেল ও তার বাবা সাদেক মিয়াকে জেলা সদর হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মারা যান। সাদেক মিয়া জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিবে তার অবস্থা আশংকাজনক। আহত অন্যরাও বিভিন্ন যায়গায় চিকিৎসা নিচ্ছেন। খবর পেয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক (এস আই) ধর্মজিত সিনহা দুইজন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে  জানান, খবর পেয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমানসহ পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের জেলা সদর হাসপাতাল ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর