স্ত্রীকে কুপিয়ে আহত করে বিষপানে স্বামীর আত্মহত্যা

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নাটোর | 2023-08-30 19:02:33

নাটোরে পারিবারিক কলহের জেরে স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে স্বামী হাসান আলী বিষপানে আত্মহত্যা করেছেন। আহত রাশিদা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নাটোর সদর উপজেলার ঋষি নওগাঁ গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, দীর্ঘদিন থেকেই সংসারের নানা বিষয় নিয়ে স্ত্রী রাশিদা বেগমের সাথে স্বামী হাসান আলীর মনোমালিন্য চলছিল। এরই এক পর্যায়ে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে দুজনের মধ্যে ঝগড়া লাগে। এক সময় হাসান আলী ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে চলে যায়। পরে স্থানীয়রা রাশিদার চিৎকার শুনে তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। পরে দুপুরে রাশিদা বেগমের অবস্থা সংকটপন্ন হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পর দুপুর ১২টার দিকে হাসান আলী পাশের একটি শিমুল বাগানে বিষপান করে অচেতন অবস্থায় পড়ে থাকে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাকে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে চিকিৎসাধীন অবস্থায় হাসান আলীর মৃত্যু হয়।

এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে ঘটনা সম্পর্কে জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর