মুখে বিষ ঢেলে মিস্ত্রিকে হত্যা, স্ত্রীসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা) | 2023-08-22 11:56:15

ঢাকার সাভারে মুখে বিষ ঢেলে জোর পূর্বক এক টাইলস মিস্ত্রিকে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রীসহ পাঁচ যুবকের বিরুদ্ধে। সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত টাইলস মিস্ত্রির নাম ওয়ালিদ মিয়া (৩৫)। তার গ্রামের বাড়ি ঢাকার নবাবগঞ্জে।

পুলিশ জানায়, সাভারের বিরুলিয়া ইউনিয়নের গোলাপ গ্রামে স্ত্রী নিশুকে নিয়ে একটি বাড়িতে ভাড়া থেকে টাইলস মিস্ত্রির কাজ করতেন ওয়ালিদ মিয়া। পরে গত ১৮ সেপ্টেম্বর ওয়ালিদ মিয়াকে কৌশলে একটি গোলাপ বাগানে নিয়ে স্ত্রী নিশুসহ পাঁচ যুবক জোর পূর্বক তাকে ধরে মারধর করে তার মুখে বিষ ঢেলে দিলে তিনি অজ্ঞান হয়ে পড়েন। এসময় কৌশলে তাকে নবাবগঞ্জ নিয়ে একটি বাড়িতে রেখে দেন তারা।

পরে তার অবস্থার অবনতি হলে ২২ সেপ্টেম্বর তাকে চিকিৎসার জন্য নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তারা। ওয়ালিদ মিয়ার ভাই ওয়াসিম খবর পেয়ে নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে ভোর রাতে ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নিলে তিনি মারা যান। খবর পেয়ে শাহবাগ থানা পুলিশ মরদেহের সুরতহাল করেছেন। এ ঘটনায় রাতেই স্ত্রী নিশুসহ পাঁচ যুবককে আসামি করে সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন নিহতের ভাই ওয়াসিম। মামলা দায়েরের পরেই হত্যাকারীদের আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে সাভার মডেল থানা পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস বলেন, ওই টাইলস মিস্ত্রিকে কি কারণে মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে ও আসামিমীদের আটকের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর