বালিয়াকান্দিতে বিস্ফোরণস্থল থেকে আরও দুটি বোমা উদ্ধার

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-11 13:14:31

রাজবাড়ীর বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের বিল টাকাপোড়া গ্রামের বিস্ফোরণস্থল থেকে আরও দুটি বোমা উদ্ধার করেছে পুলিশের কাউন্টার টেরোরিজমের বোমা ডিসপোজাল ইউনিট।

এর আগে রোববার (২৬ সেপ্টেম্বর) সকালে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকা পোড়া গ্রামে মেহগনি গাছ কাটতে গিয়ে মাটিতে পুতে রাখা বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মহিলাসহ ৩ জন গুরুতর আহত হয়। আহতরা বর্তমান ফরিদপুরে চিকিৎসাধীন রয়েছেন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) তারিকুজ্জামান বোমা উদ্ধারের বিষয়টি বার্তা২৪.কম-কে নিশ্চিত করেছেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নারুয়া ইউনিয়নের বিলটাকা পোড়া গ্রামে ঢাকা মহানগর পুলিশের কাউন্টার টেরোরিজমের ইন্সপেক্টর মো. শফিউদ্দীনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে বোমা দুটি উদ্ধার করে বোমা ডিসপোজাল ইউনিটের একটি দল।

পরে উদ্ধারকৃত বোমা দুটি চিত্রা নদী সংলগ্ন একটি ফাঁকা জায়গায় নিষ্ক্রিয় করেন তারা। এসময় বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামানের নেতেৃত্বে পুলিশ উপস্থিত ছিলেন।

ওসি তারিকুজ্জামান বার্তা২৪.কম-কে বলেন, পুলিশের কাউন্টার টেরোরিজমের বোমা ডিসপোজাল ইউনিটের একটি দল বিস্ফোরণস্থল থেকে দুটি বোমা উদ্ধার করেছে। পরে বোমা দুটি নিস্ক্রিয় করা হয়। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর