২৫ বছর পর শ্বশুর বাড়ি এসে লাশ হলেন জামাই

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মৌলভীবাজার | 2023-08-30 02:51:28

বিবাহ বিচ্ছেদের ২৫ বছর পর শ্বশুর বাড়ি এসে লাশ হলেন ফরজান খান (৬০) নামের এক বৃদ্ধ।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে কমলগঞ্জের টিলাগড় গ্রামের শ্বশুর বাড়ির পিছনের একটি সবজি ক্ষেত থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করে কমলগঞ্জ থানা পুলিশ।

নিহত ফরজান খান কুলাউড়া উপজেলার টিলাগাও ইউনিয়নের বিজলি গ্রামের মৃত রাশিদ খানের পুত্র বলে জানা গেছে।

কুলাউড়া থানার বিজলি গ্রামের মৃত রশিদ খান এর ছেলে ফরজান খান প্রায় ৩০ বছর পূর্বে বিয়ে করেন কমলগঞ্জের পতনঊষার ইউনিয়নের টিলাগড় গ্রামের ছমসুন বেগমকে। বিয়ের পর স্ত্রী ছমসুন জানতে পারেন তার স্বামী নানা অপরাধে জড়িতে। এ নিয়ে সংসারে কলহের জেরে বিয়ের ৫ বছর এর মাথায় তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে তিন সন্তান ছিল। বিবাহ বিচ্ছেদের পর তিন সন্তান নিয়ে পিতার ঘরে ফিরেন ছমসুন বেগম। অন্যদিকে ফরজান দ্বিতীয় বিয়ে করেন কমলগঞ্জের আদমপুর ইউনিয়নের ছনগাঁও গ্রামে। এরপর প্রায় সময় সন্তানদের দেখতে প্রথম স্ত্রীর বাড়িতে যাওয়া আসা করতেন ফরজান।

প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে রোববার দিবাগত রাতের কোন এক সময় তিনি শ্বশুর বাড়ি আসার পরকে বা কারা তাকে মেরে বাড়ির পিছনের ফসলি ক্ষেতের জমিতে মরদেহ ফেলে রেখে যেতে পারে। মরদেহের পাশে একটি কাঁচি, কাপড়ের একটি ব্যাগ ও মোবাইল ফোন পাওয়া গেছে। খবর পেয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান এর নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছেঁ লাশের সুরতহাল তৈরি করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য প্রথম সংসারের দুই ছেলেকে আটক করে জিজ্ঞাসা করছে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর