মোটরসাইকেলে আগুন: কাগজপত্রে কোন সমস্যা ছিল না

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-24 02:44:31

রাজধানীর বাড্ডা লিংক রোডের জনতা ইনস্যুরেন্সের সামনের সড়কে এক পাঠাও চালক তাঁর নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন। ট্রাফিক পুলিশের দাবি, মামলার ভয়ে আতঙ্কিত হয়ে বাইকার তাঁর নিজের গাড়িতে আগুন দিয়ে থাকতে পারেন।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে বাড্ডা লিংক রোডের জনতা ইনস্যুরেন্সের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

নিজের মোটরসাইকেল পোড়ানোর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা গেছে, মোটরসাইকেল চালক ছোটাছুটি করছেন, ক্ষোভ প্রকাশ করছেন। তাঁর মোটরসাইকেলে আগুন জ্বলছে। কেউ কেউ পানি দিয়ে মোটরসাইকেলের আগুন নেভানোর চেষ্টা করতে এলে তিনি তাতে বাধা দেন।

এ বিষয়ে বাড্ডা ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) সুবীর রঞ্জন দাস বলেন, বাড্ডা লিংক রোডের জনতা ইন্স্যুরেন্সের সামনে সকাল সাড়ে ৯টার দিকের ঘটনা এটি। ট্রাফিক সার্জেন্ট ওই ব্যক্তির কাছে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চান। কাগজপত্র হাতে দিয়েই তিনি সার্জেন্টকে লক্ষ্য করে বলতে থাকেন, ‘মামলা করবেন না স্যার।’ কাগজপত্র নেওয়ার দুই মিনিটের মধ্যে তিনি তাঁর নিজের গাড়িতে আগুন ধরিয়ে দেন। পরে দেখা গেছে, কাগজপত্রের কোনো সমস্যা ছিল না।

তিনি আরও বলেন, উনি হয়তো হতাশ মানুষ। ব্যবসা করতেন। করোনাকালে হয়তো ধরা খেয়েছেন। এ ছাড়া তাঁর মধ্যে একটি ভয় ছিল, এখানে যাত্রীর জন্য অপেক্ষায় থাকার কারণে মামলা দিতে পারে। ওই স্থানে আরও অনেক রাইডার দাঁড়ান। কিন্তু, ওখানে আজ দাঁড়াতে না দেওয়ার কথা ছিল। সেজন্য হয়তো উনি আগুন ধরিয়ে দিয়েছেন।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ওই ব্যক্তি ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেল আগুন ধরিয়ে দেন। পরে পুলিশ তাঁকে থামিয়ে মোটরসাইকেলটির আগুন নেভায়। ঘটনা বিস্তারিত জানার জন্য তাঁকে থানায় আনা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর