ভোলায় ছুরিকাঘাতে দোকান মালিকের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ভোলা | 2023-08-25 22:38:18

ভোলা সদরের ধনিয়ায় চা দিতে দেরি করায় মানসিক ভারসাম্যহীন ক্রেতার ছুরিকাঘাতে আবুল বাশার (৫৫) নামে এক চায়ের দোকান মালিকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন ৯ নং ওয়ার্ড নবীপুর বাঁশতলা গ্রামের বাঁশতালা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত আবুল বাশার ওই গ্রামের বেলায়েত সর্দার বাড়ির বেলায়েত হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় প্রতিদিনের মতো আবুল বাশার তার চায়ের দোকানে সিঙ্গারা তৈরি করছিলেন। এ সময় ওই এলাকার বিশ হাওলাদার বাড়ির মোহাম্মদ হাজির মানসিক ভারসাম্যহীন ছেলে জাবেদ তার দোকানের সামনে এসে চায়ের কাপ ও সিঙ্গারা নিয়ে ঝামেলা করে। এ সময় দোকান মালিক আবুল বাশার তাকে বাঁধা দিলে জাবেদ তাৎক্ষণিক পাশে থাকা ছুরি দিয়ে আবুল বাশারের বুকে ও হাতে এলোপাথারি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা আরও জানান, জাবেদ দীর্ঘদিন বাড়িতে শিকল বন্দী থাকার পর ছাড়া পেয়েছে। সে এর আগে একাধিক মানুষকে ছুরিকাঘাত, লাঠিপেটা করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন জানান, এ ঘটনায় অভিযুক্ত ওই এলাকার মোহাম্মদ হাজির ছেলে জাবেদকে আটক করা হয়েছে। তবে সে মানসিক ভারসাম্যহীন কিনা তা জানা যায়নি।

এ সম্পর্কিত আরও খবর