যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-26 18:12:36

টাঙ্গাইল-জামালপুর মহাসড়কের ধনবাড়ী উপজেলার বানিয়জান বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সামিউল হক (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শনিবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ৫টার দিকে ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত সামিউল হক জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সিরাজবাদ এলাকার মৃত আ. রফিক উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী একটি যাত্রীবাহী বাস ধনবাড়ী উপজেলার বানিয়াজান শনিবার দুপুর দুইটার দিকে বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে একই দিকে যাওয়া একটি মোটরসাইকেল চালককে ওভারটেক করতে গিয়ে তাকে চাপা দেয়। এতেই ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন।

নিহতের ভাই মোস্তাফিজুর রহমান জানান, আমার ভাই একজন স্বর্ণ ব্যবসায়ী ছিলো। টাঙ্গাইলে থেকে ব্যবসায়িক কাজ শেষে নিজ জেলা জামালপুরের ফেরার পথে জালালপুরের দ্রুতগামী একটি বাস তাকে চাপা দেয়। সেখানেই সামিউল মারা যায়। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে ধনবাড়ী থানা পুলিশকে খবর দেয়। আমরা খবর পেয়ে ধনবাড়ী থানায় তার লাশ শনাক্ত করি। আমাদের কোন অভিযোগ না থাকায় পুলিশ তার মরদেহ আমাদের নিকট হস্তান্তর করে।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকার লাশ তাদের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর