স্বামীর পরকীয়া, বেধড়ক মারধরে গৃহবধূ খুন!

বরিশাল, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 15:50:09

বরিশালের হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাহেরচর গ্রামে সালমা বেগম (৩০) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী শামীম সরদারকে আটক করা হয়েছে।

রোববার (৪ নভেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান।

আটক শামীম সরদার হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাহেরচর গ্রামের নূরে আলম সরদারের ছেলে। অপরদিকে নিহত সালমা বেগম (৩০) একই গ্রামের নেছার হাওলাদালের মেয়ে ও আটক শামীম সরদারের স্ত্রী।

নিহত সালমা বেগমের পরিবারের দাবি, শামীম সরদার পরকীয়া প্রেমে আসক্ত হওয়ার পর থেকেই বেশ কিছুদিন ধরে পারিবারিক কলহের সৃষ্টি হয়। যা নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার সৃষ্টি হতো। এ কারণেই সালমা বেগমকে মারধর করে হত্যা করা হয়।

হিজলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর জানান, শনিবার মধ্যরাতে নিহত সালমা বেগমের সঙ্গে তার স্বামী শামীম সরদারের ঝগড়া হয়। এ সময় শামীম সরদার তার স্ত্রী সালমা বেগমকে বেধড়ক পিটিয়ে অসুস্থ করেন। পরে সালমাকে রাতেই উদ্ধার করে হিজলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে পাওয়া অভিযোগের ভিত্তিতে সকালে শামীমকে আটক করা হয়েছে। পাশাপাশি মৃতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতিও চলছে। মামলা দায়েরের পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ সম্পর্কিত আরও খবর