৬ নভেম্বর ইসলামী ঐক্যজোটের সঙ্গে প্রধানমন্ত্রীর সংলাপ

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 14:00:37

আসন্ন একাদশ জাতীয় সংসদকে সামনে রেখে রাজনৈতিক দলগুলোর সঙ্গে ধারাবাহিক সংলাপের অংশ হিসেবে আগামী মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর ২টায় গণভবনে ইসলামী ঐক্যজোটের সঙ্গে সংলাপ করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৪ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখা হাসিনার পক্ষ থেকে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামীকে দেওয়া এক চিঠিতে এ তথ্য জানানো হয়।

প্রধানমন্ত্রীর চিঠিটি দুপুরে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপের হাত থেকে গ্রহণ করেন ইসলামী ছাত্র খেলাফতের সভাপতি মাওলানা খোরশেদ আলম ও বায়তুল মাল সম্পাদক আল আমীন।

জানতে চাইলে ইসলামী ছাত্র খেলাফতের সভাপতি মাও. খোরশেদ আলম বার্তা২৪কে বলেন, ‘আমাদের চিঠির জবাব দিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া চিঠিটি আমরা গ্রহণ করেছি। এখন গণভবনে যারা যাবেন তাদের তালিকা প্রস্তুতের কাজ চলছে।’

এর আগে সংলাপের বসার আগ্রহ জানিয়ে ১ নভেম্বর প্রধানমন্ত্রীকে চিঠি দেয় ইসলামী ঐক্যজোট। সেদিন বিকাল ৫টায় আওয়ামীলীগের ধানমন্ডির কার্যালয়ে দলীয় চিঠি নিয়ে যান ইসলামী ঐক্যজোটের সহকারী মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন ও মাওলানা আনছারুল হক ইমরান। আওয়ামী লীগের পক্ষে চিঠি গ্রহণ করেন দলের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

এ সম্পর্কিত আরও খবর