নওগাঁর মান্দায় নির্বাচনী সহিংসতায় আহত যুবকের মৃত্যু 

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নওগাঁ | 2023-09-01 10:59:41

নওগাঁর মান্দায় নির্বাচনী সহিংসতায় আহত রানা (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) ভোর ৪টায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উত্তর শ্রীরামপুর গ্রামের নাসির উদ্দিনের ছেলে।

জানা গেছে, গত ১৩ নভেম্বর প্রতীক বরাদ্দের প্রথম দিন বিকেল সাড়ে ৫টার দিকে ৫ নং গণেশপুর ইউনিয়ন পরিষদের আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান বাবুল চৌধুরীর সমর্থক কছির উদ্দিন চৌধুরী হাফেজিয়া ও এতিমখানা মাদ্রাসার মৌলভী সাইফুল ইসলাম শান্ত সতিহাট আলেপের কাপড়ের দোকানে অবস্থান করছিলেন। এ সময় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হানিফ উদ্দিন মন্ডলের মিছিল সতিহাট বাজারের মধ্যে আসে।  ওই সময় সাইফুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালানো হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় রানাসহ ৮ জন আহত হন। পরে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এর মধ্যে রানার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেলে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রানার মৃত্যু হয়।

এ ব্যাপারে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন ঘটনার দিনে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ বিষয়ে আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো।

উল্লেখ্য আগামী ২৮ নভেম্বর নওগাঁর মান্দা ও বদলগাছি উপজেলার ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সম্পর্কিত আরও খবর