সরকার মিডিয়ার উন্নয়নে কাজ করছে: প্রধান তথ্য কর্মকর্তা

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী | 2023-08-24 12:28:03

প্রধান তথ্য কর্মকর্তা মো. শাহেনুর মিয়া বলেছেন, গণমাধ্যম যত এক্টিভ হবে, রাষ্ট্র ততটা সচেতন হবে। গণমাধ্যম রাষ্ট্র পরিচালনাকে পরিশুদ্ধ করে। এ জন্য বর্তমান সরকার মিডিয়ার উন্নয়নে কাজ করছে।

শুক্রবার সকালে রাজশাহী নগরীর একটি হোটেলের সম্মেলন কক্ষে ‘সুশাসন প্রতিষ্ঠায় গণমাধ্যমের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাজশাহী আঞ্চলিক তথ্য অফিস স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মাধ্যমের সাংবাদিকদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করে। প্রধান তথ্য কর্মকর্তা সভায় বর্তমান সরকারের গৃহিত মিডিয়ার উন্নয়নে বিভিন্ন কর্মকান্ড এবং বর্তমান সরকার কর্তৃক ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের বিভিন্ন উদাহরণ তুলে ধরেন বলেন, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, শেখ হাসিনার সরকার জনবান্ধব ও মিডিয়া বান্ধব সরকার।

তিনি আরও বলেন, সরকার ও জনগণের মধ্যে মিডিয়া সেতুবন্ধন তৈরী করে। সুশাসন প্রতিষ্ঠায় সরকার লাগাতার কাজ করছে। তাই জনগণের কল্যাণে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার জন্য তিনি সাংবাদিকের প্রতি আহবান জানান।

রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জয়া মারিয়া পেরেরার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন রাজশাহী আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার মো. তৌহিদুজ্জামান।

এ সম্পর্কিত আরও খবর