বালিয়াকান্দিতে নৌকার প্রার্থীর অফিসে অগ্নিসংযোগ

, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-09-01 17:24:50

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিমের অফিসে আগুন দিয়েছেন দুর্বৃত্তরা। এ ঘটনার জন্য স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান ও তার সমর্থকদের দায়ী করেছেন তিনি। এর আগে মো. খলিলুর রহমানের বিরুদ্ধে প্রচার-প্রচারণায় বাধা ও নৌকার সমর্থিত নেতাকর্মীদের প্রাণনাশের হুমকির অভিযোগ করে উপজেলা নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন রেজাউল করিম।

শুক্রবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে বহরপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বালুচর এলাকায় এ ঘটনা ঘটে। এতে করে নৌকার পোস্টার সহ বেশ কিছু আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় থানা ও উপজেলা নির্বাচন অফিসারের কাছে লিখিত অভিযোগ করবেন বলে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন মো. রেজাউল করিম।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, রাত ১২ টার সময় প্রচার প্রচারণার শেষ দিনে তারা অফিস ঠিকমতো রেখে চলে যায়। পরে স্থানীয়রা অফিসের আগুন দেখতে পায়। এ ঘটনায় অন্য কোন কিছু ক্ষতি হয়নি বলে জানায় স্থানীয়রা।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. রেজাউল করিম অভিযোগ করে বলেন, বিদ্রোহী প্রার্থী মো. খলিলুর রহমান ও তার সমর্থকেরা আমার অফিসে অগ্নিসংযোগ করে ভয়ভীতি প্রদর্শন করছেন। আমার ভোটারদের তিনি নানা ভাবে ভয়ভীতি দেখিয়ে যাচ্ছেন। আমি প্রাথমিকভাবে জেলা প্রশাসন, জেলা পুলিশ ও নির্বাচন অফিসকে অবহিত করেছি। আমি লিখিতভাবে অভিযোগ করবো।

স্বতন্ত্র প্রার্থী মো. খলিলুর রহমান বলেন, আমার সমর্থকেরা অত্যন্ত শান্তিপ্রীয় মানুষ। তারা এই ঘটনার সাথে জড়িত না।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, ঘটনাটি এই মাত্রই শুনলাম। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনকে কেন্দ্র করে কোন রকম সহিংসতা সহ্য করা হবেনা। এ বিষয়ে আমরা কঠোর অবস্থানে রয়েছি।

এ সম্পর্কিত আরও খবর