কিশোরগঞ্জে ছয়টি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী | 2023-08-29 21:07:05

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার ইউপি নির্বাচনে দুইটি ইউনিয়নের ছয়টি ভোট কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

রোববার (২৮ নভেম্বর ) নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার ৮টি, জলঢাকা উপজেলার ১১টি ইউনিয়ন ও নীলফামারী পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। জলঢাকা ও নীলফামারীর ভোট শান্তিপূর্ণ হলেও কিশোরীগঞ্জ উপজেলায় নানা প্রতিবন্ধকতার সৃষ্টি হয়।

জানা যায়, ব্যালট ছিনতাই, কেন্দ্র দখলের চেষ্টা ও প্রতিদ্বন্দী প্রার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বড়ভিটা ইউনিয়নের বড়ভিটা এইউ সিনিয়র মাদ্রাসা ও বড়ভিটা স্কুল এন্ড কলেজ কেন্দ্র এবং মাগুড়া ইউনিয়নের পারের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়, সিংগেরগাড়ী উচ্চ বিদ্যালয়, খিলালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিংগেরগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর একটার দিকে বড়ভিটা ইউনিয়নে ভোট কেন্দ্রের বাইরে নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী বেনজির আহমেদ ও লাঙ্গল প্রতীকের প্রার্থী ফজলার রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধলে আইন শৃঙ্খলা পরিস্থির অবনতি ঘটে। এঘটনায় বড়ভিটা এইউ সিনিয়র মাদ্রাসা ও বড়ভিটা স্কুল এন্ড কলেজ কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত হয়।

জেলা নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রির্টানিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন ওই ছয়টি ভোট কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিতের সত্যতা স্বীকার করে বলেন, এসব কেন্দ্রে আইনশৃঙ্খলা পরিস্থিতি প্রিজাইডিং কর্মকর্তার অনুকুলে না থাকায় ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর